আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি – Akij Group Job Circular

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ( Akij group job circular 2022) প্রকাশ পেয়েছে। আকিজ গ্রুপ হচ্ছে বাংলাদশের অন্যতম বৃহত্তম মাল্টি ব্যবসা প্রতিষ্ঠান। টেক্সটাইল, তামাক, সিরামিক, প্রিন্টিং ও প্যাকেজিং, স্কুল,কলেজ, ঔষধ, ভোক্তা পন্য সহ আরো অনেক খাত রয়েছে। ১৯৪০ সালে আকিজ গ্রুপ প্রতিষ্ঠিত হয় শিল্পপতি শেখ আকিজউদ্দিনের মাধ্যমে,যেখানে শুরু করেছিলেন বিড়ি উৎপাদন দিয়ে।

Akij Group Job Circular 2022

আবারো আকিজ গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি স্বনামধন্য মাল্টি-ন্যাশনাল কোম্পানি। নতুন এই বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল নারী-পুরুষ প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন। আকিজ গ্রপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ কার্টুন লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ -এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলা সকল জেলা
কোম্পানি আকিজ গ্রুপ
শূন্যপদ সেলস অফিসার
পদের সংখ্যা অসংখ্য জন
বয়স২২-৩২ / ২৬-৩৪ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
ওয়েবসাইটhttps://www.akij.net/
আবেদনের শেষ তারিখ১০ ও ১৫ জুন ২০২২
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বর্তমানে আকিজ গ্রুপের অধীনে আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড,আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড, আকিজ সিরামিক কোম্পানি লিমিটেড, আকিজ বেকার্স লিমিটেড, আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড,আকিজ জুট মিলস লিমিটেড,আজিক টেক্সটাইল লিমিটেড, আকিজ প্লাস্টিক লিমিটেড,আকিজ সেন্ট্রাল ওয়ার্কশপ,আকিজ প্রিন্টিং এন্ড প্যাকেজেস লিমিটেড সহ বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি সারা বছরেই কম বেশি চলমান থাকে। আকিজ গ্রুপের অধীনে বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি চলমান রয়েছে।

আকিজ গ্রুপে চাকরি ২০২২

সকল প্রকার চাকরির নিয়োগ দেখতে আমাদের পেজটি শেয়ার করুন applyforjobs24.com  আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি বর্তমানটি, নিচ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেনঃ

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ১৫ জুন ২০২২

এছাড়াও দেখতে পারেন
আজকের চাকরির খবর

নিচে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ সিভি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পূর্বক আগামী ১৫/০৬/২০২২ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, প্রধান কার্যালয়, ১৯৮, মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

সুযোগ সুবিধাঃ উল্লিখিত পদে শিক্ষানবীশ হিসাবে নিয়োগ করা হবে এবং শিক্ষানবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর পরবর্তীতে কর্মদক্ষতার ভিত্তিতে চাকুরীতে স্থায়ীকরণসহ বেতন বৃদ্ধি করা হবে। এছাড়াও উৎসব বোনাস, ফ্রি আবাসন সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটিসহ অন্যান্য সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, প্রধান কার্যালয়, আকিজ গ্রুপ (তেজগাঁও ওয়্যার হাউজ), বলাকা মোড়, ১৮৩ তেজগাঁও, ঢাকা।

প্রয়োজনীয় কাগজপত্রঃ প্রার্থীদেরকে টেলিফোন/মোবাইল নম্বরসহ পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ পত্র এবং মূল সনদ পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রতিষ্ঠানের বৃহত্তর স্বার্থে প্রার্থীদের নিজ নিজ জেলায় নিয়োগ প্রদান করা হয় না।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন
apply for jobs

আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ সিরামিকস লিমিটেড, (ফসেট প্ল্যান্ট) ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্প প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

আকিজ জব সার্কুলার ২০২২

সুপারভাইজার/ইনচার্জ/অফিসার
যোগ্যতা: (সেন্ডকোর, ব্রাশ কাস্টিং, গ্রাইন্ডিং, পলিসিং, এসেম্বলি, টেস্টিং এন্ড লেজার সাইন এবং প্যাকেজিং)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

সুপারভাইজার/ইনচার্জ/অফিসার
যোগ্যতা: (কোয়ালিটি কন্ট্রোল, স্টোর, ডিস্ট্রিবিউশন/স্টক, ইটিপি/ডব্লিউটিপি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ-এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

সুপারভাইজার/ইনচার্জ/অফিসার
যোগ্যতা: (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা ইন টুল ডিজাইন/বিএসসি ইন মেকানিক্যাল পাশ হতে হবে।

সুপারভাইজার/ ইনচার্জ/অফিসার
যোগ্যতা: (ইলেকট্রোপ্লেটিং নিকেল প্ল্যান্ট)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা/বিএসসি (ইন-কেমিক্যাল) পাশ হতে হবে।

একাধিক পদে নিয়োগ – আকিজ কোম্পানিতে

সুপারভাইজার/ইনচার্জ/অফিসার
যোগ্যতা: (মন্ডস, টুল এন্ড ডাইমেকিং, ফসেট মন্ডস ডিজাইন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস-সি/এইচ.এস.সি/ডিপ্লোমা/স্নাতক পাশ হতে হবে।

সিনিয়র অপারেটর/ফোরম্যান
যোগ্যতা: (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

সিনিয়র অপারেটর/ফোরম্যান
যোগ্যতা: (অনলাইন কোয়ালিটি ইন্সপেকশন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ সহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

অপারেটর
বিস্তারিত: (সেন্ড মিক্সিং, সেন ব্লাস্ট, গ্রেভিটি ডাই কাস্টিং/ফারসেন, লো প্রেসার ডাই কাস্টিংফারনেস, ব্রাশ কাটিংশেয়ারিং গ্রাইন্ডিং পলিসিং/বাফারিং, ইলেক্ট্রোপ্লেটিং, পিভিডি লাইন, এসেম্বল, টেস্টিং, প্যাকেজিং, ইটিপি/ডব্লিটিপি, ফর্কলিফট, লেজার সাইন)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে ।

ইলেক্ট্রিশিয়ান/টেকনিশিয়ান
– প্রার্থীকে ন্যনতম এস.এস.সি./ ৬ মাসের ইলেকট্রিক্যাল ট্রেড কোর্স পাশ হতে হবে।

মেকানিক/টেকনিশিয়ান
(মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি./ ৬ মাসের মেকানিক ট্রেড কোর্স পাশ হতে হবে।

অপারেটর
(স্টিম বয়লার)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে। বয়লার চালনায় পারদর্শী লাইসেন্স থাকতে হবে।

ওয়েল্ডার, প্লাম্বার
(মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে।

উপরে বর্ণিত ১ থেকে ৮ নং পদের জন্য শুধুমাত্র যে কোন ট্যাপস এন্ড ফসেট ইন্ড্রাস্টিজে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তবচ অভিজ্ঞতা থাকতে হবে এবং ৯ থেকে ১২ নং পদের জন্য যে কোন একটিতে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রাথীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপর্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পুর্বক আগামী ১৮জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে আবেদন করুন ।

About ApplyForJob

Check Also

প্রাণ গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২২

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২২– PRAN Company Job Circular 2022: প্রাণ কোম্পানিতে আবার একাধিক পদে নতুন …

Leave a Reply