অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অগ্রণী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেড-এ মহাব্যবস্থাপক পদ মর্যাদায় একজন “হেড অব ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স (হেড অব আইসিসি)” পদে ০২ (দুই) বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের জন্য মেধাসম্পন্ন ও যোগ্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

Agrani Bank Job Circular 2022

চাকরির ধরণসরকারি চাকরি
চাকরিব্যাংকে চাকরি
ব্যাংকের নামঅগ্রণী ব্যাংক লিমিটেড
ওয়েবসাইটagranibank.org
শুন্যপদ১টি
পদের সংখ্যা১জন
বয়সসর্বোচ্চ ৬১ বছর
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ২০ জুন ২০২২ ইং
আবেদনের মাধ্যমডাকযোগে
অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

অগ্রণী ব্যাংক জব সার্কুলার ২০২২

অগ্রণী ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক পদমর্যাদার একজন হেড অফ ইন্টার্নাল কন্ট্রোল এন্ড কমপ্লাএন্স অফ আইসিসি বোর্ডের দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের জন্য মেধাসম্পন্ন ও যোগ্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।এছাড়াও আমাদের ওয়েবসাইটে আরও পাবেন চলমান সরকারি চাকরির খবরবিভিন্ন কোম্পানির চাকরির খবর।

Agrani Bank Limited Job Circular 2022

শূণ্যপদঃ CEO
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ বিজ্ঞপ্তি দেখুন
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে

অগ্রণী ব্যাংক জব সার্কুলার

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগের শর্তাবলী

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, চেয়ারম্যান/কাউন্সিলর-এর নিকট হতে গৃহীত নাগরিকত সনদ, ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/চেয়ারম্যান এর নিকট হতে সম্প্রতি গৃহীত চারিত্রিক সনদপত্র, সদ্য তোলা 8 (চার) কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষা, বোর্ড বিশ্ববিদ্যালয়, বিভাগ/শ্রেণী/সিজিপিএ, পাশের সালসহ), জন্ম তারিখ উল্লেখ থাকতে হবে

গত ৩০/০৫/২০২১ তারিখে বয়স, নিজ জেলার নাম, যোগাযোগের জন্য ফোন নম্বর, বৈবাহিক অবস্থা, জাতীয়তা, ধর্ম ইত্যাদি উল্লেখ থাকতে হবে। অর্জিত অভিজ্ঞতার প্রমাণপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্র প্রার্থীর স্বাক্ষর, নাম ও তারিখ উল্লেখ করতে হবে। দরখাস্ত ও খামের উপর পদের নাম সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। পরীক্ষা সাক্ষাৎকারের উদ্দেশ্যে যাতায়াতের জন্য ব্যাংক কর্তৃপক্ষ কোন প্রকার খরচ বহন করবে না। চুক্তিভিত্তিক চাকুরীর মেয়াদকাল হবে ২ (দুই) বছর, যা পরবর্তীতে নবায়নযোগ্য।

বয়সসীমা ৩০-০৫-২০২১ তারিখ সর্বোচ্চ ৬০ (ষাট) বছর। বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়। চুক্তির মেয়াদ পূর্তির পূর্বেই চাকুরি হতে পদত্যাগ করলে ০৩ (তিন) মাসের অগ্রীম লিখিত নোটিশ দিয়ে পদত্যাগপত্র দাখিল করতে হবে।

আবেদনপত্র এবং এর সাথে সংযুক্ত আনুষঙ্গিক একাডেমিক ও পেশাগত অভিজ্ঞতার কাগজপত্রাদি অবশ্যই আগামী ২০/০৬/২০২২ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট এন্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা বরাবর ডাকযোগে পৌছাতে হবে।

সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না, নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন আবেদনপত্র বাতিল করার কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন ও সংশোধন করার অধিকার সংরক্ষণ করে।

অগ্রণী ব্যাংক নিয়োগ ২০২

সার্চের বিষয়ঃ অগ্রণী ব্যাংকে চাকরি, agrani bank job apply 2022,অগ্রণী ব্যাংক জব সার্কুলার,অগ্রণী ব্যাংক চাকরির,agrani bank Job Notice, অগ্রণী ব্যাংক নিয়োগ ,Agrani Bank Job Circular,অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, Agrani Bank Limited Job Circular 2022, অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২ ।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

About ApplyForJob

Check Also

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের …