একমি ল্যাবরেটরিজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

Rate this post

একমি ল্যাবরেটরিজ

একমি ল্যাবরেটরিজ নিয়োগ বিজ্ঞপ্তিঃ ACME Pharma Job Circular একমি গ্রুপ এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বাংলাদেশের স্বনামধন্য একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি একমি ল্যাবরেটরি লিমিটেড । এর আওতাধীন কিছু পদের জন্য কিছুসংখ্যক জনবল নিয়োগ দেওয়া হবে বলে নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে । নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত নিচে দেখূন ।

একমি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল গ্রুপগুলোর মধ্যে একমি একটি বহুল প্রচারিত এবং স্বনামধন্য প্রতিষ্ঠান । তাদের কার্যক্রমের আওতাধীন সকল পরিচালনার ক্ষেত্রে আরো কিছু জনবল নিয়োগ দিবে বলে জানিয়েছেন । সেই নিয়োগ এর লক্ষে বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে হলে নিচের একমি ল্যাবরেটরিজ অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে দেখুন ।

ACME Pharma Job Circular 2023

ফার্মাসিউটিক্যাল সকল নিয়োগ এর ক্ষেত্রে ভাইভার জন্য ডাক দেওয়া হয় । সরাসরি কিংবা অনলাইনের মাধ্যমে আবেদন সাবমিট করার পরে নির্ধারিত তারিখের মধ্যে ইন্টারভিউ এর জন্য প্রার্থীকে কল করলে, সেই অনুপাতে প্রস্তুতি নিয়ে চাকরির ভাইভা কমপ্লিট করতে পারলে । পরবর্তিতে অফিসিয়াল রুলস অনুযায়ী নিয়োগ প্রদান করা হয় ।

চাকরির ধরনপ্রাইভেট চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানএকমি ল্যাবরেটরিজ লিমিটেড
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তি অনুসারে
আবেদন শুরুর তারিখ১১ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ১৬,১৮,২০,২২,২৪ আগস্ট ২০২৩

একমি ল্যাবরেটরিজ

তাই আজকের নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালো করে ফলো করুন । এবং কিভাবে আবেদ;ন করতে হবে , কোথায় কিভাবে, কখন চাকরির জন্য ডাক দেওয়া হবে, পরীক্ষার স্থান কোথায় হবে, ইত্যাদি সম্পর্কে জানতে হলে নিচের নিয়োগ বিজ্ঞপ্তি ভালো করে দেখুন ।

ইন্টারভিউঃ ১৬,১৮,২০,২২,২৪ আগস্ট ২০২৩

একমি ফার্মাসিউটিক্যাল নিয়োগ ২০২৩

এই কোম্পানির আওতাধীন সকল চাকরির ক্ষেত্রে ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির নিয়োগ প্রদান করে থাকে উক্ত প্রতিষ্ঠানটি । প্রাইভেট চাকরির মধ্যে একমি গ্রুপে চাকরি অন্যতম । এমন একটি প্রতিষ্ঠানে ক্যারিয়ার গড়ার লক্ষে আপনিও আবেদন করে নিতে পারেন এখনি ।

একমি গ্রুপ এ চাকরি

একমি নিয়োগ বিজ্ঞপ্তির মতো আরো প্রাইভেট চাকরির নিয়োগ সার্কুলারগুলাে পেতে চাইলে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন । সকল ধরনের আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের এই ঠিকানায় দেখতে পারবেন সবার আগে । তাই নিয়মিত ভিজিট করতে ভুলবেন না এবং আপনার পরিচিত বন্ধুদের সাথে আমাদের ঠিকানাটি শেয়ার করবেন ।