বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক নিয়োগ ২০২৩

Rate this post

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক নিয়োগ ২০২৩ ‘ডিরেক্ট সেলস অফিসার’ পদে নিয়োগ দিতে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন। কর্মস্থল ঢাকায়। তবে প্রয়োজনে দেশের অন্য এলাকার ব্র্যাঞ্চেও চাকরি করতে হবে। আবেদনের শেষ তারিখ এ মাসের শেষ দিন। আবেদন করতে বিস্তারিত দেখুন এখানে

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে নিয়োগ

পদের নাম

ডিরেক্ট সেলস অফিসার (কন্ট্রাকচুয়াল), রিটেইল লায়াবিলিটি/ অ্যাসেট মার্কেটিং টিম।

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক নিয়োগ 2023

যোগ্যতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ থাকা যাবে না। প্রার্থীর এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনদক্ষতা ও যোগাযোগ অভিজ্ঞতা থাকতে হবে।

Bengal Commercial bank job circular 2023

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০২৩

আবেদন করুন এখানে

বেতন

১২,০০০-২৪,০০০ টাকা। এর সঙ্গে ব্যাংকের অন্যান্যা সুযোগ-সুবিধাও পাবেন এ পদে চাকরি পেলে।

আবেদনপ্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

Banking News

বর্তমান চাকরির বাজার অনেক প্রতিযোগিতামূলক । আর সরকারি চাকরি তো অনেক রিস্কের ই ব্যাপার । এমন অনেক মেধাবী ছাত্রছাত্রী আছে যারা আবেদন করে পরীক্ষা দিয়ে ব্যর্থ হয়েছেন । এবং চাকরি করার আশাই ছেড়ে দিয়েছেন । তাদেরকে Request করবো ,হাল ছাড়বেন না । আমাদের এই ওয়েবসাইটে নতুন সব চাকরির খবর থেকে আপনারা আবেদন প্রক্রিয়া চালিয়ে যান, সফলতা আসবেই । তবে ভবিষ্যতে এই পরিবর্তনের ধারা আরো উন্নয়ন বয়ে আনতে বা চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন আপনার কাঙ্ক্ষিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে ।

Leave a Comment