পেট্রোবাংলা নিয়োগ ২০২৩

Rate this post

পেট্রোবাংলা নিয়োগ ২০২৩

পেট্রোবাংলা নিয়োগ ২০২৩ পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নতুন এ জব সার্কুলার এইমাত্র পাওয়া পেট্রোবাংলার অফিসিয়াল ওয়েবসাইট petrobangla.org.bd তে পেট্রোবাংলা নিয়োগ ২০২৩ প্রকাশিত হয়েছে। ১৭টি ক্যাটাগরিতে অসংখ্য জন লোক নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন-এ চাকরি করতে ইচ্ছুক হলে আবেদন করতে পারেন। অনলাইনে আবেদন শুরু হবে ১৯ জানুয়ারী, ২০২৩ তারিখ হতে।

Petrobangla Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা সমূহসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানপেট্রোবাংলা
শূণ্যপদ১৭টি
পদসংখ্যাঅসংখ্য জন
শিক্ষাগত যোগ্যতাজেএসসি
ওয়েবসাইটwww.petrobangla.org.bd
বয়সসীমা১৮-৩০ বছর
আবেদনের শুরু তারিখ০২ এপ্রিল, ২০২৩
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে
আবেদনের শেষ তারিখ০২ মে ২০২৩

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি 2023

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ কর্তৃক স্মারক নম্বর ও তারিখ ১০-১০-২০২১ মূলে প্রদত্ত ছাড়পত্র অনুযায়ী বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা)-এর জন্য নিচে বর্ণিত শুন্যপদসমূহে লোকবল নিয়োগের নিমিত্ত নিচে লিখিত শর্তাদি পূরণ সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পেট্রোবাংলা নিয়োগ ২০২৩
পেট্রোবাংলা নিয়োগ ২০২৩

আবেদনের শেষ সময়: ০২ মে ২০২৩

আরও দেখুন

আপনারা অনেকেই আছেন যারা পেট্রোবাংলা জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্ আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি পেট্রোবাংলা নিয়োগ ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন ।

পেট্রোবাংলা জব সার্কুলার ২০২৩

পেট্রোবাংলা নিয়োগ ২০২৩– আবেদন করতে গিয়ে যদি কোন অস্বাদু উপায় অবলম্বন করে বা অনিয়ম করতে দেখা যায় কেউকে..তাহলে বাতিল বলে গন্য হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে । এই লেখাটিকে পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন ফরম, পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল সহ সকল প্রকার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত তথ্য প্রকাশ করে থাকি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে উপরে থাকা অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

Leave a Comment