ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩

Rate this post

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) বাংলাদেশের বৃহত্তম বিদ্যুৎ বিতরণ কোম্পানী। ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কোম্পানিটি বাংলাদেশ সরকারের বিদ্যুৎ বিভাগ পিডিবি র একটি প্রতিষ্ঠান । চাকরির খবর এই বিজ্ঞপ্তিতে প্রকাশ করেছে এসএসসি পাশে বা সমমান যোগ্যতার ভিত্তিতে ইঞ্জিনিয়ার পদে ৩৩ জনকে নিয়োগ দেবে ।

Dhaka power distribution company job circular

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি)
ওয়েবসাইটdpdc.org.bd
পদের সংখ্যা২৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শেষ তারিখ৩১ ডিসেম্বর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা

পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানীতে চাকরির খবর (ডিপিডিসি) বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর (dpdc job circular) প্রকাশ করে থাকে এবং সরকারি চাকরি প্রত্যাশীদের সুযোগ করে দেয়।ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) অফিসিয়ালি এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিস্ট্যান্ট ম্যানেজার, সাব এসিস্ট্যান্ট ম্যানেজার, জুনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড

পদের নাম: এক্সিকিউটিব ডিরেক্টর
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স/সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক।
মূল বেতন: ১৪৯,০০০ টাকা।

পদের নাম: কাস্টমার সার্ভিস এটেনডেন্ট
পদ সংখ্যা: ২২ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাশ।
মূল বেতন: ২৩,০০০ টাকা।

ডিপিডিসি চাকরির খবর ২০২৩

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ ২০২৩

আবেদনের শেষ সময় : ৩১ ডিসেম্বর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে https://dpdc.org.bd/career ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

dpdc job circular 2023

প্রার্থীর বয়স ১৮-৩০ বছর (১৩.০৪.২০২১ তারিখে) এর মধ্যে হতে হবে। কোনক্রমেই জন্মতারিখ/ বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়। নির্ধারিত বয়সসীমার মধ্যে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ডিপিডিসির নিজস্ব এমপ্লয়ী প্রার্থীদের জন্য আবেদনের বয়সসীমা শিথিলযোগ্য। এবং পারস্পরিক সমন্বয়ে কাজ করায় দক্ষ হতে হবে।

যে কোনো এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে এবং বাধ্যতামূলক প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে। নিয়োগের বিষয়ে যে কোনো ধরনের তদবির, অবৈধ যোগাযোগ প্রচেষ্টার জন্য প্রার্থার আবেদনপত্র বাতিল হতে পারে। আবেদনের গ্রহণযোগ্যতা বা অন্য বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

আগ্রহী প্রার্থীগণ ডিপিডিসির “ওয়েবসাইট” এর মাধ্যমে “অনলাইন” পদ্ধতিতে আবেদন দাখিল করবেন। এক্ষেত্রে নির্দিষ্ট ফর্মে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রার্থীর ছবি, স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে।

প্রার্থীকে রকেট অথবা নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১,০০০/-টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করে আগামী ১৩.০৪.২০২১ তারিখের মধ্যে আবেদন দাখিল করতে হবে। এক্ষেত্রে ভিপিডিসির “ওয়েবসাইট”-এ প্রদত্ত প্রয়োজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।

গ্রাহকদের জন্য গ্রাহককে যত্নের সঙ্গে নির্ভরযোগ্য এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ/কারেন সরবরাহ করা  । মালিক এবং শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানীর আর্থিক সক্ষমতা অর্জন করা । সমাজের জন্য সামাজিক মূল্যবোধ দৃঢ় করা এবং কর্পোরেট সামাজিক দায়িত্ব পালন করা । জাতির জন্য জাতীয় প্রবৃদ্ধি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের জন্য প্রচেষ্টা গ্রহণ করা । ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি একটি সামাজিক মূল্যবোধ দৃঢ় প্রতিষ্ঠান । dpdc job circular উক্ত কোম্পানিতে চাকরি করা মানে জাতীর জন্য নিজেকে সাফল্যবান মনে করা । এই কোম্পানির প্রত্যেকটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করুন । সকল কোম্পানির চাকরি দেখুন এখানে ।

Leave a Comment