হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ ২০২৩

Rate this post

হাউজিং এন্ড বিল্ডিং

হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ ২০২৩ টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যকে সামনে রেখে ভূমিকম্প সহনশীল ও পরিবেশবান্ধব নির্মাণ সামগ্রী তৈরিত এইচবিআরআই ব্যাপক গবেষণা করে আসছে। এ উদ্দেশ্যকে সফল করা এবং প্রতিষ্ঠানের চলমান গবেষণা কার্যক্রম ত্বরান্বিত করার জন্য এইচবিআরআই কিছু গবেষণামনা উদ্যমী, অভিজ্ঞ জনবল নিয়োগ দিতে যাচ্ছে। যারা গবেষণায় আগ্রহী তাদের জন্য এইচবিআরআই একটি উপযুক্ত গবেষণা প্রতিষ্ঠান । এখানে উল্লেখ্য যে, এইচবিআরআইতে গবেষণার জন্য রয়েছে সুন্দর পরিবেশ এবং বিভিন্ন রকমের সুযোগ সুবিধা।

Housing & Building Recharge Institute Job Circular

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকল জেলা
প্রতিষ্ঠানহাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট
মোট পদ০৩টি
পদের সংখ্যা০৫জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক / ডিপ্লোম
বয়স১৮-৩০ বছর
অফিসিয়াল ওয়েবসাইটhbri.gov.bd
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর সময়২৬ জুন ২০২৩ইং
আবেদনের শেষ সময়২৬ জুলাই ২০২৩ইং

হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের স্মারক নং এর প্রেক্ষিতে হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট, দারুস-সালাম, মিরপুর, ঢাকায় নিম্নবর্ণিত শূন্য পদে নিয়োগের নিমিত্ত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ রিসার্চ অফিসার/ইঞ্জিনিয়ার (স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং ডিভিশন)
শিক্ষাগত যোগ্যতাঃ
পদার্থ/জিওলজি/মৃত্তিকা বিজ্ঞান বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রী
পদ সংখ্যাঃ ০১ টি
বেতন গ্রেডঃ

পদের নামঃ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ
অষ্টম শ্রেনী উত্তীর্ন
দ সংখ্যাঃ ০৩ টি
বেতন গ্রেডঃ ১৬

পদের নামঃ দপ্তরী
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ন ।
পদ সংখ্যাঃ ০১ টি
বেতন গ্রেডঃ ১৯

হাউজিং এন্ড বিল্ডিং
হাউজিং এন্ড বিল্ডিং

আবেদন শুরুর তারিখ: ২৬ জুন ২০২৩ইং

আবেদনের শেষ তারিখ: ২৬ জুলাই ২০২৩ইং

কেবল মাত্র অনলাইনে career.hbri.gov.bd আবেদন করতে হবে। সরাসরি বা ডাকযোগে কোন আবেদন গ্রহণ করা হবে না। আবেদন ফি অনলাইনে নগদ সেবার মাধ্যমে পরিশোধ করতে হবে । আবেদন ফি ৬ষ্ঠ গ্রেডে ৫০০/- টাকা, ১০ম ও ১১তম গ্রেড- ৩০০/- টাকা মূল্যমানের।

অনলাইনে আবেদনকালে প্রয়োজনীয় কাগজপত্রাদি, ছবি ও স্বাক্ষর আপলোড করতে হবে। এমসিকিউ ও লিখিত পরীক্ষা একই সময়ে অনুষ্ঠিত হবে । এমসিকিউ-তে ন্যূনতম পাশ নম্বর থাকবে ।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা, ভুয়া, অসম্পূর্ণ বিজ্ঞপ্তিতে চাওয়া শর্তের সাথে অসামঞ্জস্যপূর্ণ প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশিষ্ট প্রাথীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুল/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থিতা যে কোন পর্যায়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

এ বিজ্ঞপ্তি আশিংক বা সম্পূর্ণ করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে চাকুরিতে নিয়োগ লাভের ব্যাপারে কোন প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা প্রমাণ করবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন