সোপিরেট এনজিও নিয়োগ 2023

Rate this post

সোপিরেট এনজিও

সোপিরেট এনজিও নিয়োগ 2023: সোসাইটি ফর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন রিসার্চ ইভালুয়েশন এন্ড ট্রেনিং ( সোপিরেট ) একটি জাতীয় পর্যায়ের ক্রম অগ্রসারমান বেসরকারি উন্নয়ন সংস্থা সদ্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । উক্ত প্রতিষ্ঠানটি এমআর সনদপ্রাপ্ত । যা বিগত ১৯৮৫ সাল হতে শিক্ষা, স্বাস্থ্য, প্রবীন হিতৈষী , কৈশোর এবং দারিদ্র বিমোচনে ক্ষুদ্র ঋণ কার্যক্রম করে আসছে ।

সোপিরেট এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বেসরকারি একটি স্বনামধন্য সংস্থা সোপিরেট । তাদের কিছু দক্ষ এবং পরিশ্রমি কর্মী এবং কর্মকর্তা নিয়োগ দেওয়ার লক্ষ্যে বিশাল এক নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে । আপনি উক্ত পদের একজন আগ্রহী ও যোগ্য প্রার্থী হলে নিচের বিজ্ঞপ্তি অনুযায়ী সঠিক এবং নির্ধারিত ঠিকানায় ডাকযোগে কিংবা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে পারেন ।

সোসাইটি ফর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন রিসার্চ ইভালুয়েশন এন্ড ট্রেনিং

চাকরির ধরনএনজিও চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানসোপিরেট
জেলাসকল জেলা
শুন্যপদ৪টি
পদের সংখ্যা৬৭ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৪ আগস্ট ২০২৩

এনজিও জব সার্কুলার ২০২৩

আজকের নিয়োগ বিজ্ঞপ্তি সোপিরেটেএনজিও অফিসিয়াল নোটিশ নিচে বিস্তারিত দেখুন । এবং আবেদনের জন্য নিয়োগ বিজ্ঞপ্তির আাবেদন পাঠানোর সঠিক ঠিকানাটি ভালো করে ফলো করে যাকযোগে আবেদন প্রেরন করুন । নিচে আরো বিস্তারিত দেখুন

সোপিরেট এনজিও নিয়োগ  2023

আবেদনের শেষ তারিখঃ ২৪ আগস্ট ২০২৩

বেশিরভাগ এনজিও চাকরির ক্ষেত্রে চাকরির নিয়োগের আবেদনগুলো হয়ে থাকে যাকযোগে কিংবা কুরিয়ারযোগে । এজন্য অনেকে আবেদনের ঝামেলা মনে করে ভালো ভালো এনজিও গুলোতে আবেদনের সাহস পায় না ।

সোপিরেট এনজিও জব সার্কুলার 2023

চাকরি প্রার্থীদের জন্য একটি ভালো কথা হলো , আবেদনের ক্ষেত্রে যখন দেখবেন ডাকযোগে আবেদন চেয়েছে , তখন আপনি নিঃসন্দেহে আবেদন করতে পারেন সঠিক ঠিকানায় লিখিত দরখাস্ত পাঠাতে পারেন । এতে কোনো সমস্যা নেই ।

কিন্তু কখনো কখনোএক শ্রেনির ভুয়া চাকরিদাতারা মেইলের মাধ্যমে চাকরির অফার করেন এবং চাকরির জয়েন ডেট ও দিয়ে থাকে । সেক্ষেত্রে জামানত হিসাবে প্রথম ধাপে কিছু টাকা চায় । আপনাদের সতর্কতার জন্য বলা হচ্ছে এ ধরনের চাকরির জন্য কখনো জামানতের নাম করে কোনোভাবে অর্থ প্রদান করবেন না ।

Sopiret Bangladesh Job Circular 2023

উক্ত সোপিরেট এনজিওতে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন আহব্বান করা যাচ্ছে । এনজিও চাকরি ২০২৩ এর গুরুত্বপূর্ন একটি নিয়োগ বিজ্ঞপ্তি । আবেদন করতে চাইলে উপরের অফিসিয়াল নোটিশে থাকা নির্ধারিত ঠিকানায় ডাকযোগে আগামী ২৪ আগস্টের মধ্যে আবেদন পাঠানোর জন্য বলা হচ্ছে ।

চাকরি প্রিয় সকলের দৃষ্টি আকর্ষনের মাধ্যমে আমাদের ওয়েবসাইটের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলোর দিকে নিয়মিত চোখ রাখার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে । আপনার মনে প্রশ্ন জাগতে পারে কেনো আপনি আমাদের ওয়েবটি নিয়মিত ভিজিট করবেন ? কেননা আমরা প্রতিদিনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো সবার আগে এখানে এই টিকানায় আপডেট করে থাকি ।

সোপিরেট এনজিও

সোপিরেট এনজিও নিয়োগ 2023- এখানে আসলে আপনি সকল ধরনের চাকরির সার্কুলার দেখতে পারবেন । এবং এখান থেকে আপনি চাইলে আবেদন ওসম্পন্ন করতে পারবেন । তাই আপনার বন্ধুদের সাথে আমাদের টিকানাটি শেয়ার করুন । আপনার সার্চবারে বুকর্মাকে রেখে দিন আমাদের ওয়েবসাইটের লিংকটি । তাহলে ডেইলি এক ক্লিকে আমাদের সকল চাকরির খবর দেখতে পারবেন খুব সহজেই ।