সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সমাজকল্যাণ মন্ত্রণালয় আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ে মোট ০১ টি পদে ০১ জন নিয়োগ দেয়া হচ্ছে। আগ্রহী প্রার্থীরা অফলাইনে বা ডাকযোগে আবেদন করতে পারবেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন “দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পুনঃনির্মান কোনাবাড়ি, গাজীপুর” শীর্ষক প্রকল্পের আওতায় পিআইইউ এর জন্য নিম্নবর্ণিত শূণ্য পদে আবেদন আহবান করা হচ্ছে।

Somaj Kollyan Montronaloy Job Circular 2022

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানসমাজকল্যাণ মন্ত্রণালয়
মোট পদ০৬টি
পদের সংখ্যা৩২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/এসএসসি
ওয়েবসাইটmsw.gov.bd
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ৩০ মে, ২০২২

সকল পদে ৩১-০৩-২০২২ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়। নির্বাচিত হলে চাকরিতে যোগদানের পূর্বে ৩০০/- (তিনশত) টাকা মুল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে কর্তৃপক্ষের সাথে চুক্তি সম্পাদন করতে হবে।

সমাজকল্যাণ-মন্ত্রণালয়-নিয়োগ

সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
আরও দেখুন

নিয়োগের শর্তাবলী

আবেদন পত্রের সাথে প্রার্থীর নিজের নাম ও বর্তমান ঠিকানা সম্বলিত দশ টাকার অব্যবহৃত স্ট্যাম্প যুক্ত ৯*৪ সাইজের ফেরত খাম পাসপোর্ট সাইজের ছবি তোলা তিন কপি রঙিন ছবি এবং সকল সনদপত্রের কপি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে জমা দিতে হবে।

পদের নাম, বিজ্ঞপ্তি নম্বর ও তারিখ, প্রার্থীর নাম বাংলা এবং ইংরেজি, জাতীয় পরিচয় পত্র নম্বর, জন্ম নিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, মাতার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, পত্র যোগাযোগের ঠিকানা, মোবাইল ফোন নাম্বার ও ইমেইল (যদি থাকে), ধর্ম, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন বিষয়ে প্রাপ্ত বিভাগ/শ্রেণী/গ্রেড) পোস্টাল অর্ডার নম্বর উল্লেখ করে সাদা কাগজে আবেদন করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না। মৌখিক পরীক্ষার সময় সকল মূল সনদ প্রদান করতে হবে

সরকারি আধা-সরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

আবেদনের সাথে একশত টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডার, উপসচিব, প্রশাসন-৫, সমাজকল্যান মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর প্রদান করতে হবে। নির্বাচিত হলে চাকরি তে যোগদানের পূর্বে ৩০০ টাকা মূল্যের ননজুডিসিয়াল স্ট্যাম্পে কর্তৃপক্ষের সাথে চুক্তি করতে হবে।

About ApplyForJob

Check Also

কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি DTE Job Circular: কারিগরি শিক্ষা …