সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rate this post

সকল পৌরসভা কার্যালয়

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অধীন পৌরসভা শাখার স্মারক নং ও ছাড়পত্র মোতাবেক বাংলাদেশের সকল পৌরসভার নিম্নবর্ণিত শূন্যপদ সমূহ পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Pourosova Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
নিয়োগদাতা প্রতিষ্ঠানপৌরসভা কার্যালয়
চলমান বিজ্ঞপ্তি নিচে দেখুন
মোট পদ বিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
বয়স১৮- ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি / স্নাতক
আবেদনের মাধ্যমডাকযোগে/অনলাইন
আবেদনের শেষ তারিখ১৪,১৭,১৮ আগস্ট ২০২৩ইং

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর সাংগঠনিক কাঠামোভুক্ত নিচে বর্ণিত পদ গুলোর অবসরজনিত কারণে শূন্য থাকায় কর্মচারী চাকুরীর বিধিমালা অনুযায়ী নিম্নোক্ত শর্ত সাপেক্ষে প্রকৃত বাংলাদেশের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৩ – ঝিকরগাছা

সকল পৌরসভা কার্যালয়
সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৮ আগস্ট ২০২৩

আবেদনের মাধ্যমঃ অফলাইন

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৩ – জয়পুরহাট

সকল পৌরসভা কার্যালয়
সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৭ আগস্ট ২০২৩

আবেদনের মাধ্যমঃ অফলাইন/ডাকযোগে

বেতাগী পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৩

৩

আবেদনের শেষ তারিখঃ ১৪ আগস্ট ২০২৩

পিরোজপুর পৌরসভা কার্যালয়

৪

আবেদনের শেষ তারিখঃ ১৭ আগস্ট ২০২৩

আরো দেখতে পারেন

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ

বিভিন্ন জেলায় অবস্থিত পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি বর্তমানে এই ২টি বিজ্ঞপ্তি সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চলমান রয়েছে । এছাড়াও যে নিয়োগ বিজ্ঞপ্তিগুলোর আবেদনের সময় অতিবাহিত হয়েছে ,যেমন,রাজবাড়ি পৌরসভা,কক্সবাজার পৌরসভা, ইত্যাদি রয়েছে । প্রত্যেক পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তিগুলোর প্রকাশিত হলে এখানে সবার আগে দেখতে পারবেন । একসঙ্গে সকল পৌরসভার চাকরির খবর একই পোস্টে আপনি/আপনারা দেখুন ।

আবেদনের নিয়মাবলী

শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত। সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি সত্যায়িত । জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন কার্ডের সত্যায়িত ফটোকপি।

আবেদনপত্রের সাথে পদের জন্য ১০০০/- টাকার ব্যাংক ড্রাফট /পে-অর্ডার (অফেরৎযোগ্য) বাংলাদেশের যে কোন তফসিলভুক্ত ব্যাংক হতে সংগ্রহ করে, মেয়র, আড়াইহাজার পৌরসভা এর অনুকূলে দাখিল করতে হবে।

অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি। আবেদনকারীর বিজ্ঞপ্তির তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। সে ক্ষেত্রে প্রার্থীকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত সনদের সত্যায়িত ফটোকপি যুক্ত করতে হবে।

পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন দাখিল করতে হবে। সরকারি বিধি মোতাবেক কোটা সংরক্ষিত হবে। সেক্ষেত্রে প্রয়োজনীয় সনদপত্র দাখিল করতে হবে।

বর্তমান ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্থার্থে নিজ নাম, পিতার নাম-ঠিকানা উল্লেখপূর্বক ১০/-(দশ) টাকা মূল্যমানের ডাকটিকিট সম্বলিত ফেরত খাম যুক্ত করতে হবে।

দরখাস্ত করতে হলে উপরের চলমান বিজ্ঞপ্তিগুলো ভালো করে ফলো করুন এবং বিজ্ঞপ্তির সকল নিয়মকানুন মেনে স্ব স্ব বিজ্ঞপ্তির ঠিকানা অনুযায়ী অনলাইনে অথবা ডাকযোগে অফিস চলাকালীন সময় অবশ্যই পৌছাতে হবে। উক্ত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

ক্রটিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদনপত্র বিবেচনার যোগ্য হবে না। একই প্রার্থীর একাধিক পদে অংশগ্রহণ গ্রহণযোগ্য নয়। কোনরূপ সুপারিশ ও তদবীর প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে “কর্মচারী নিয়োগ ও বাছাই কমিটি”-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে ।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। এই নিয়োগ ও চাকুরী পৌরসভা চাকরি বিধিমালা ১৯৯২ দ্বারা নিয়ন্ত্রিত হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment