রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩

Rate this post

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩ স্থানীয় সরকার বিভাগের ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে রাজশাহী সিটি কর্পোরেশন-এর নিম্নবর্ণিত পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত/আবেদন আহবান করা যাচ্ছে।

Rajshahi City Corporation Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানরাজশাহী সিটি কর্পোরেশন
শূণ্যপদ২২টি
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
বয়সসীমা১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক/বিএসসি
ওয়েবসাইটerajshahi.portal.gov.bd
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ৫ ফেব্রুয়ারি ২০২৩

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

শূণ্যপদসমূহঃ বিজ্ঞপ্তিতে দেখুন
পদ সংখ্যাঃ
অসংখ্য জন
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম/মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক/স্নাতক/স্নাতকোত্তর/দাখিল/এমবিবিএস/বিএসসি
বেতন স্কেলঃ গ্রেড-৬ থেকে গ্রেড-২০

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩- প্রয়োজনীয় কাগজপত্রসহ দরখাস্ত মেয়র, রাজশাহী সিটি কর্পোদেশন বরাবরে আগামী ০৫-০২-২০২৩ তারিখের মধ্যে সরাসরি রাজশাহী সিটি কর্পোরেশনের সচিবালয় বিভাগের সচিব এর দপ্তরে রক্ষিত বাক্সে অথবা ডাকযোগে পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পর কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩
রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩

সার্কুলার সময়: ১৯ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২৩

আরও দেখুন

সরকারি, আধা-সরকারি এবং স্বায়ত্ত-শাসিত সংস্থায় চাকরিতে নিয়োজিত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।বিভাগীয় প্রার্থীগণ/কর্পোরেশনে কর্মরতদের নিয়োগকারী কর্তৃপক্ষের ছাড়পত্র/সুপারিশযোগে আবেদন করতে পারে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯ আগস্ট ২০২১ তারিখের ০৫.০০.০০০০-১৭০-১১.০১৭.২০-১৪৩ নম্বর স্মারকে জারিকৃত নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ২৫-০৩-২০২০ তারিখে নির্ধারণ করা হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান বা সন্তানের সন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

ক) প্রার্থীর নাম (২) পিতার নাম (৩) মাতার নাম (8) জন্ম তারিখ (৫) বর্তমান ও স্থায়ী ঠিকানা (৬) শিক্ষাগত যোগ্যতা ৭) জাতীয়তা (৮) ধর্ম (৯) অভিজ্ঞতা (১০) ২৫ মার্চ ২০২০ তারিখে বয়স ইত্যাদি উল্লেখসহ সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদন মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন বরাবর দাখিল করতে হবে (১১) প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ (আঠার) বছর হতে হবে।

দরখাস্তের সাথে অবশ্যই ১) শিক্ষাগত ও পেশাগত যোগ্যতার মূল সার্টিফিকেটের সত্যায়িত কপি (২) জাতীয়তা সার্টিফিকেট (৩) দুইজন প্রথম শ্রেনীর গেজেটেড অফিসারের নিকট হতে চরিত্রগত সার্টিফিকেট (8) অভিজ্ঞতার সার্টিফিকেট (৫) সদ্যতোলা ৪ চোর) কপি পাসর্পোট সাইজের ছবি (৬) জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি (৭) মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন এর অনুকূলে ক্রমিক নং ০১ হতে ২৪ পর্যন্ত পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা এবং ২৫ হতে ৪৯ পর্যন্ত জন্য ৩০০/- (তিনশত) টাকা মূল্যের ব্যংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) থাকতে হবে (ব্যাংক ড্রাফট/পে-অর্ডারবিহীন আবেদন এবং পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়)।

Leave a Comment