মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২৩

Rate this post

মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২৩

মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২৩: মেঘনা কোম্পানির এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সিরামিক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড এর ফ্যাক্টরী কমপ্লেক্সে নিম্নবর্ণিত পদ সমূহে জরুরী ভিত্তিতে দক্ষ এবং অভিজ্ঞ লোকবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন বা সাক্ষাতকার দিতে পারবেন।

Meghna group New Job Circular

চাকরির ধরণবেসরকারি চাকরি
আবেদন যোগ্য জেলাসকল জেলা
কোম্পানিমেঘনা গ্রুপ কোম্পানি
ওয়েবসাইটhttps://www.mgi.org
মোট পদবিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাঅসংখ্য
চলমান বিজ্ঞপ্তি১টি
বয়সউল্লেখ নেই
শিক্ষাগত যোগ্যতা৮ম থেকে এইচএসসি
আবেদনের শেষ তারিখ২১ জুলাই ২০২৩ইং

গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ মেঘনা এর অধীনে পরিচালিত মার্কেন্টাইল সিরিজের মোট ১২টি তৈলবাহী জাহাজের জন্য নিচে বর্ণিত পদে আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি ও জীবন-বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পেপারে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে নিচের ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

মেঘনা গ্রুপ নিয়োগ ২০২৩ সার্কুলার

মেঘনা গ্রুপ অব ইন্তাক্টিজ (এম.জি.আই) দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। একটি স্বাস্থ্যকর এবং উন্নতর জীবনের প্রতিশ্রুতি নিয়ে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা বল পেন এন্ড এক্সেসরিজ ম্যানুফ্যাকচারিং লিমিটেড এর নতুন পণ্য “ফ্রেশ হ্যাপি ন্যাপি” ডায়াপার দেশের সকল প্রান্তে পৌছে দেওয়ার লক্ষ্যে জরুরী ভিত্তিতে এলাকা ভিত্তিক “সেলস অফিসার” নিয়োগ দেওয়া হবে। আগামী ০৩ এপ্রিল, ২০২৩ পর্যন্ত সাক্ষাতকার দেয়া যাবে।

মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২১ জুলাই ২০২৩

আবেদন করুন

সাম্প্রতিক চাকরির খবর সমূহ:

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

মেঘনা গ্রুপ অব ইন্ডাট্রিজ ফ্যাক্টরী কমপ্লেক্স (সুগার সাইট), মেঘনাঘাট, সোনারগা, নারায়ণগঞ্জ এর নিরাপত্তা ও ফায়ার এন্ড সেফটি বিভাগে নিম্নবর্ণিত পদসমূহে নিয়োগের জন্য সংশিষ্ট কাজে অভিজ্ঞ ও দক্ষ জনবল নিয়োগ দেয়া হবে।

  • ফায়ার ইন্সপেক্টর – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৯,০০০/- টাকা
  • ফায়ার সুপারভাইজার – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৪,০০০/-টাকা
  • ফায়ারম্যান – অভিজ্ঞতা ০১ (এক) বছর, মাসিক বেতনঃ ১১,৫০০/- টাকা
  • নিরাপত্তা ইন্সপেক্টর – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৬,০০০/- টাকা
  • নিরাপত্তা সুপারভাইজার – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৪,০০০/-টাকা
  • নিরাপত্তা গার্ড – অভিজ্ঞতা ০১ (এক) বছর, মাসিক বেতনঃ ১১,৫০০/- টাকা, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত অগ্রাধিকার দেয়া হবে ও বেতন ১২.৫০০/- টাকা প্রদান করা হবে
  • গান ম্যান – লাইসেন্স থাকা আবশ্যক, মাসিক বেতন আলোচনা সাপেক্ষে
গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২

দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সুগার রিফাইনারী লিমিটেড এর আওতাধীন ফ্যাক্টরিতে নিম্নবর্ণিত পদসমূহে জরুরী ভিত্তিতে দক্ষ এবং অভিজ্ঞ লোকবল নিয়োগ দেয়া হবে।

আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আগামী ২৭/০৯/২০২১ থেকে ০৫/১০/২০২১ তারিখের মধ্যে স্ব-শরীরে ওয়াক-ইন-ইন্টারভিউতে সাক্ষাতকারের জন্য অনুরোধ করা হল।

গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

Meghna Group New Job Circular

সাক্ষাৎকারঃ অভিজ্ঞ এবং আগ্রহী প্রার্থীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি সহ উল্লেখিত তারিখ সমূহে সকাল ১০ঃ০০ টা থেকে বিকাল ৫ঃ৩০ টার মধ্যে মেঘনা পি.ভি.সি লিঃ, ফ্যাক্টরী কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণগঞ্জ এ সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাতকারে অংশ গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

Leave a Comment