মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩

মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩

মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩: মার্কিন দূতাবাসে চাকরি, বেতন ৯০ হাজার, দুই দিন ছুটি । ঢাকায় মার্কিন দূতাবাস লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি দক্ষ লোকবল খুঁজছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। বিস্তারিত দেখতে প্রতিদিন ভিজিট করুন আমাদের ব্লগটি নিয়মিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো আপডেট করা হয় । তাই প্রতিদিনের চাকরির খবর দেখতে ভিজিট করুন ।

ঢাকা দূতাবাসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্টাফ মেইনটেন্যান্স স্টাফ সুপারভিশনে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় অবশ্যই সাবলীল হতে হবে। ভাষা দক্ষতার পরীক্ষা নেওয়া হতে পারে। প্রার্থীদের মেডিকেল ও সিকিউরিটি সার্টিফিকেশনে উত্তীর্ণ হতে হবে।

ঢাকায় মার্কিন দূতাবাস জব সার্কুলার ২০২৩

পদের নাম: মেইনটেন্যান্স সুপারভাইজার (ডেপুটি)
পদসংখ্যা:

যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি পাস হতে হবে। স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, এইচভিএসি, সিভিল ইঞ্জিনিয়ারিং বা ইন্ডাস্ট্রিয়াল উড টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। ফ্যাসালিটি ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩
মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩

চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল:
ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৪৫ ঘণ্টা।
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৯০,০০০ টাকা। সপ্তাহে দুই দিন ছুটিসহ মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধাও দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ০৭ মে ২০২৩ইং

মার্কিন দূতাবাসে চাকরি, বেতন ৯০ হাজার, দুই দিন ছুটি

মার্কিন দূতাবাসে চাকরি ২০২৩: আগ্রহী প্রার্থীরা অনলাইনে ঢাকায় মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের লিংক থেকে শিক্ষাগত যোগ্যতা, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ও আবেদনপ্রক্রিয়া জেনে Apply To This Vacancy বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন। তাছাড়াও আমাদের এখানে আবেদন বাটন দেয়া রয়েছে উপরে আবেদন বাটনে ক্লিক করেও আবেদন সম্পন্ন করতে পারেন । আবেদনের শেষ সময় ০৭ মে ২০২৩ পর্যন্ত । তাই অপেক্ষা না করে দ্রুত আবেদন করুন ।

About Apply For Jobs

Check Also

০৫ মে ২০২৩ সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা

০২ জুন ২০২৩ সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা

Saptahik Chakrir Dak Potrika ০২ জুন ২০২৩ সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা Saptahik Chakrir Dak -26 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *