মহানগর দায়রা জজ কোর্ট নিয়োগ ২০২৩

Rate this post

ঢাকা মহানগর দায়রা জজ

মহানগর দায়রা জজ কোর্ট নিয়োগ ২০২৩, Cattogram DC Office Job Circular 2023: Additional District and Sessions Court George Job Circular 2023, – অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ এপ্রিল ও ০২ মে ২০২৩ তারিখে চট্টগ্রাম এবং চাপাউনবাবগঞ্জ জেলার জজ কোর্টে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন নিচে, তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ০৪ টি পদে মোট ২৫ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

Dhaka DC Office Job Circular 2023

Additional District and Sessions Court George Job Circular 2023 – Additional District and Sessions Court George Job Circular 2023 New recruitment circular has been published. A total of 25 candidates will be appointed for 04 posts. Interested candidates should complete the application process by 12th January 2023.

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ সার্কুলার ২০২৩

সম্প্রতি প্রকাশিত চট্টগ্রাম মহানগর দায়রা জজ কোর্ট নিয়োগ ২০২৩ সার্কুলারে ০৪ টি পদে ২৫ জন জনবল নিযুক্ত করা হবে। অস্থায়ী ভিত্তিতে নিম্ন বর্ণিত শূণ্য পদে উপযুক্ত প্রার্থী বাছাইয়ের নিমিত্ত নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রার্থীদেরকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে।

জজ আদালতে নিয়োগ ২০২৩

উল্লেখিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরণ শূন্য পদের নাম, পদ সংখ্যা, প্রার্থীর বয়স, মাসিক বেতন ও গ্রেড ইত্যাদি দেয়া হলো।

শূন্য পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ০৮ টি
প্রার্থীর বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
মাসিক বেতন: ১০,২০০-২৪,৬৮০/- টাকা
গ্রেড: ১৪

শূন্য পদের নাম: বেঞ্চ সহকারি
পদ সংখ্যা: ০৮ টি
প্রার্থীর বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
মাসিক বেতন:৯,৩০০-২২,৪৯০/- টাকা
গ্রেড: ১৬

শূন্য পদের নাম: ড্রাইভার
পদ সংখ্যা: ০১ টি
প্রার্থীর বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
মাসিক বেতন:৯,৩০০-২২,৪৯০/- টাকা
গ্রেড: ১৬

শূন্য পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ০৮ টি
প্রার্থীর বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
মাসিক বেতন: ৮,২৫০-২০,০১০/- টাকা
গ্রেড: ২০

মহানগর জজ কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

chittagong
মহানগর দায়রা জজ

আবেদনের মাধ্যম: ডাকযোগে

আবেদনের শেষ তারিখ: ২ মে ২০২৩ ইং

chapainawabganj

আবেদনের মাধ্যম: ডাকযোগে

আবেদনের শেষ তারিখ: ২৭ এপ্রিল ২০২৩ ইং

Apply in additional district and session judge courts

All candidates interested in government jobs can apply in additional district and session judge courts. Basically, it is a government institution. This is government recruitment so if you get appointed here you can enjoy all the government benefits.

জেলা ও দায়রা জজ কোর্ট জব সার্কুলার ২০২৩

মহানগর দায়রা জজ: সরকারি চাকরিতে আগ্রহী সকল প্রার্থীগন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-এ আবেদন করতে পারবেন। মূলত এটি একটি সরকারি প্রতিষ্ঠান। এটি সরকার নিয়োগ তাই এখানে নিয়োগ পেলে আপনি সরকারি সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। এবং সার্কুলারে আবেদনের শুরু এবং শেষ তারিখ উল্লেখ করা হয়েছে। আবেদনের সময় শেষ হওয়ার পূর্বেই সকল শর্ত মেনে জেলা ও দায়রা আদালতে আবেদন করুন।

Leave a Comment