বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

Rate this post

বাণিজ্য মন্ত্রণালয়

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ঃ Ministry of Commerce Job Circular 2023 বাণিজ্য মন্ত্রণালয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ ওয়েবসাইটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে ।

Ministry of Commerce Job Circular 2023

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আপনি যদি সরকারি চাকরি করতে আগ্রহী হন তাহলে বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল বিস্তারিত এই পোস্টটি দেখতে পারেন ।

চাকরির ধরন: সরকারি চাকরি
পদ সংখ্যা: ০৫ টি
শিক্ষাগত যোগ্যতা: নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশের তারিখ: ২৯ মার্চ ২০২৩
আবেদন করার মাধ্যম: অনলাইনে
আবেদনের শুরুর তারিখ: ২৯ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ: ১০ এপ্রিল ২০২৩

বাণিজ্য মন্ত্রণালয়
বাণিজ্য মন্ত্রণালয়
বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

আবেদনের শুরু তারিখ : ২৯ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ : ১০ এপ্রিল ২০২৩

আগামী ১০ এপ্রিলের মধ্যে অতিরিক্ত সচিব (প্রশাসন), বাণিজ্য মন্ত্রণালয়, ভবন-০৩ (দ্বিতীয় তলা, কক্ষ -১২৫), বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর আবেদনপত্র পৌঁছাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

কমার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুখবর। তাই আপনি যদি বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য আগ্রহী প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন।

বাণিজ্য মন্ত্রণালয়

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সহ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন । ধন্যবাদ

Leave a Comment