বাংলাদেশ নেভাল একাডেমি নিয়োগ ২০২৩

Rate this post

বাংলাদেশ নেভাল একাডেমি

বাংলাদেশ নেভাল একাডেমি নিয়োগ ২০২৩ বাংলাদেশ নেভি একাডেমি পতেঙ্গা, চট্টগ্রাম-এর জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিচে বর্ণিত অসামরিক সাব এসিস্টেন্ট পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত ও যোগ্য ডিপ্লোমা ডিগ্রীধারী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীরা স্বহস্তে/ডাকযোগে আবেদন করতে নিচে বিস্তারিত দেখুন ।

Bangladesh Naval Academy Job Circular

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ নেভাল একাডেমি
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রিধারী
আবেদনের মাধ্যমডাকযোগে/স্বহস্তে
আবেদনের শেষ তারিখ৩০ মার্চ ২০২৩

নেভাল একাডেমি নিয়োগ ২০২৩

প্রার্থীর পূর্ণ জীবন-বৃত্তান্ত নাম, পিতা ও মাতার নাম, বর্তমান স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা ও অভিজ্ঞতার বিবরণসহ পূর্ণ জীবন-বৃত্তান্ত এবং পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সকল প্রকার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি ও প্রথম শ্রেণীর সরকারী কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্রসহ দরখাস্ত (মোবাইল নম্বর ও ই-মেইল উল্লেখসহ) আগামী ৩০ মার্চ ২০২৩ তারিখের মধ্যে পাঠাতে হবে।

বাংলাদেশ নেভাল একাডেমি

আবেদনের ঠিকানাঃ কমান্ড্যান্ট, বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রাম বরাবর ।

আরও দেখতে পারেন

প্রার্থীদের লিখিত ১০০ নম্বরের (ইংরেজি-৩০ ও সংশ্লিষ্ট বিষয়-৭০) পরীক্ষায় অংশগ্রহণ করবেন। পরীক্ষায় অংশগ্রহণকারীগণকে প্রবেশপত্রসহ পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে ই-মেইল থেকে স্ব-স্ব ই-মেইলে পাঠানো হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল বাংলাদেশ নেভাল একাডেমির নোটিশ বোর্ড এবং ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

Leave a Comment