ঢাকা ইপিজেট হাসপাতাল নিয়োগ ২০২৩

Rate this post

ঢাকা ইপিজেট হাসপাতাল

ঢাকা ইপিজেট হাসপাতাল নিয়োগ ২০২৩ঃ ঢাকা ইপিজেড হাসপাতালে ০৫টি পদে ০৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন। বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হচ্ছে ।

নিম্ন উল্লেখিত কর্মকর্তা/কর্মচারীর শূন্য পদে নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমেেআবেদনের আহবান করা যাচ্ছে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনের করার জন্য বলা যচ্ছে ।

ঢাকা ইপিজেট হাসপাতালে নিয়োগ

চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানঢাকা ইপিজেট হাসপাতাল
ওয়েবসাইট bepza.gov.bd
মোট পদ ০৫টি
পদের সংখ্যা০৮ জন
বয়স সীমা১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/এইচএসসি/৮ম
আবেদনের ধরন ডাকযোগে
আবেদনের শেষ তারিখ১০ আগস্ট ২০২৩

ঢাকা ইপিজেট হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ এর আওতাধীণ ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড কর্তৃক পরিচালিত ঢাকা ইপিজেড হাসপাতালে নিম্নে বর্ণিত স্থায়ী পদে জনবল নিয়োগ এর জন্য আবেদন করার জন্য বলা যাচ্ছে । উক্ত প্রার্থীকে বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে ।

ঢাকা ইপিজেট হাসপাতাল

ঢাকা ইপিজেট হাসপাতাল

আবেদনের শেষ তারিখঃ ১০ আগস্ট ২০২৩

আবেদনপত্র সংগ্রহ: আগ্রহীরা www.bepza.gov.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন।

আবেদনের ঠিকানা: সদস্য সচিব, ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড, ঢাকা ইপিজেড, সাভার, ঢাকা-১৩৪৯।

আবেদন ফি: ঢাকা ইপিজেড হাসপাতাল, গনকবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকার অনুকূলে ১-২ নং পদের জন্য ৩০০ টাকা, ৩-৫ নং পদের জন্য ২০০ টাকা পে-অর্ডার করতে হবে।

ঢাকা ইপিজেট হাসপাতাল জব সার্কুলার

নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি-বিধান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের পূর্বানুমতি গ্রহণ পূর্বক দরখাস্ত করতে হবে। মৌখিক পরীক্ষার সময় বোর্ডে কর্তৃপক্ষের অনাপত্তি পত্র দাখিল করতে হবে।

ঢাকা ইপিজেট হাসপাতাল- কোন তথ্য গোপন করে বা জাল তথ্য প্রমান হলে এবং চাকরিতে নিয়োগ হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল বলে গণ্য হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সরকারি চাকরির নিয়োগ ২০২৩

ঢাকা ইপিজেট হাসপাতাল- কোন তদবির/সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা কম/বেশি বা বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল/স্থগিত করার ক্ষমতা সংরক্ষণ করেন।

সরকারি , বেসরকারি , কোম্পানি, এবং এনজিও চাকরির জন্য আলাদাভাবে ক্যাটাগরি করা রয়েছে । আলাদা আলাদাভাবে সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এই ঠিকানায় দেখতে পারবেন । আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন নিয়মিত ।

সকল ধরনের আপডেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো ফলো করুন । আপনারা চাইলে আপনারা সকল বন্ধুদের সাথে আমাদের ঠিকানাটি শেয়ার করতে পারেন । তেনারাও যেন এই সার্কুলারগুলো পেয়ে উপকৃত হতে পারে ।

Leave a Comment