জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ সার্কুলার ২০২৩

Rate this post

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ সার্কুলার ২০২৩ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের আওতায় কতিপয় নতুন নবসৃষ্ট শূন্য পদে অস্থায়ী ভাবে জনবল নিয়োগ দেয়া হবে। নিয়োগ কার্যক্রম সম্পন্ন করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

nmst Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা সমূহসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানজাতীয় জাদুঘর
শূণ্যপদবিজ্ঞপ্তি অনুযায়ী
পদসংখ্যাবিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/স্নাতক
বয়সসীমা১৮-৩০ বছর
ওয়েবসাইটwww.nmst.gov.bd
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদন শুরু হবে১১ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখ১০ মে ২০২৩ইং

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ জাতীয় জাদুঘরের রাজস্বখাতে স্থায়ী পদে, স্বাধীনতা জাদুঘর, ঢাকা এবংসাংবাদিক কাঙ্গাল হরিনাথ স্মৃতি মিউজিয়াস-কুষ্টিয়ায় রাজস্ব খাতে সুজনকৃত অস্থায়ী পদে জনবল নিয়োগের নিমিগ নিচে বর্ণিত পদে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইন-এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।

মে

আবেদনের শেষ তারিখ: ১০ মে ২০২৩ইং

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-২
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-৩
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-৪
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-৫
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-৬
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-৬
আরও দেখুন

ডাকযোগের ক্ষেত্রেঃ

সরকার নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা এ অফিসের সাইট থেকে বা জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাইট থেকে ডাউনলোড করা যাবে বা অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

আবেদনপত্রের খামের উপরের ডান পাশে পদের নাম, বিশেষ কোটা (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে এবং আবেদনপত্রের সাথে প্রার্থীর যোগাযোগের ঠিকানা উল্লেখপূর্বক ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেট সংযুক্ত ৯.৫*৪ পরিমাপের একটি ফেরত খাম দিতে হবে।

সরকারি/আধা-সরকারি সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অগ্রিম কপি গ্রহণযোগ্য নয়। আবেদনপত্রের সাথে বাংলাদেশের যে কোনো তফসিলি ব্যাংক থেকে মহাপরিচালক, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, ঢাকা-এর অনুকূলে প্রার্থীদের ১০০/- (একশত) টাকার অফেরৎযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জমা দিতে হবে। এ ছাড়া ৫ সে.মি * ৫ সে.মি. আকারের ৩ (তিন) কপি ছবি ব্যতীত আর অন্য কোন কাগজপত্রাদি জমা দিতে হবে না।

Leave a Comment