জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩

Rate this post

জাতীয় নদী রক্ষা কমিশন

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩ঃ জাতীয় নদী রক্ষা কমিশনে নিম্নলিখিত শূন্যপদের অধীনে শর্তসাপেক্ষে অস্থায়ীভিত্তিতে কিছু সংখ্যক জনবল নিয়োগ দিবে উক্ত প্রতিষ্ঠানটি । এজন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট দরখাস্ত আহব্বান করা হচ্ছে । বিস্তারিত নিচে আলোচনা করা হলো ।

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ

নদী রক্ষা কমিশনের নিয়োগ বিজ্ঞপ্তির জন্য ৫টি পদের জন্য ০৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । উক্ত পদের বিপরীতে আবেদন করতে চাইলে নিচের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ভালো করে আয়ত্ত করুন । এখানে নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদনের নিয়ম, আবেদনের লিংক, পদের সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, ইত্যাদি আলোচনা করা হয়েছে ।

নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩

চাকরির ধরনসরকারি চাকরি
প্রতিষ্ঠানজাতীয় নদী রক্ষা কমিশন
শুন্যপদ০৫টি
নিয়োগ সংখ্যা০৬ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/ স্নাতক
আবেদন শুরুর তারিখ১১ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ১০ আগস্ট ২০২৩

নদী রক্ষা কমিশনের নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চাইলে নিচের দেয়া বাটনে ক্লিক করে ভালো রেজুলেশনের মাধ্যমে দেখতে পারবেন ।

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩
জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩
জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩
৪

আবেদনের শেষ তারিখঃ ১০ আগস্ট ২০২৩ইং

আবেদনের মাধ্যমঃ অনলাইন

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২৩- নিয়োগ বিজ্ঞপ্তির অনুকুলে সকল নিয়মাবলি উপরের নিয়োগ বিজ্ঞপ্তিতে ভালো করে স্পষ্ঠ আকারে দেওয়া হলো । আবেদন করতে চাইলে উপরের সকল নিয়মের মাধ্যমে উপরের দেওয়া আবেদন করুন বাটন থেকে আবেদন সম্পন্ন করতে পারবেন খুব সহজেই ।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে সকল আপডেট চাকরির খবরগুলো প্রতিনিয়ত পোস্ট পাবলিশ করে থাকি । তাই আপনারা প্রতিদিন এখান থেকে আপডেট চাকরির নিয়োাগ বিজ্ঞপ্তিগুলো এখানে সার্চ করে দেখতে পারবেন খুব সহজেই । আমাদের এই ঠিকানাটি আপনার সুপরিচিত জনদের কাছে অবশ্যই শেয়ার করবেন । এবং নিয়মিত ভিজিট করতে ভুলবেন না ।