চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড নিয়োগ ২০২১

চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড নিয়োগ ২০২১ঃ বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) এর নিয়ন্ত্রণাধীন চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল), রাঙাদিয়া, চট্টগ্রাম এর জন্য নিম্নোক্ত শূন্য পদসমূহে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

BCIC Job circular 2021

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলা সকল জেলা
কোম্পানিচিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল)
ওয়েবসাইটcufl.portal.gov.bd
শূণ্যপদ০৪টি
পদের সংখ্যা ৫৮ জন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি/এসএসসি
আবেদনের শেষ তারিখ২৪ নভেম্বর, ২০২১

চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার নিয়োগ বিজ্ঞপ্তি

শূণ্যপদঃ ফায়ার ভেহিক্যাল ড্রাইভার, গাড়ী চালক, ফায়ার ফাইটার, নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যাঃ
৫৮ জন
আবেদনের যোগ্যতাঃ ৮ম থেকে এসএসসি পাশ
বয়সঃ মিনিমাম ৩০/৪০ বছর

zivaQRt

সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্রে আবেদনকৃত পদের নাম, প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে), বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জন্ম তারিখ (২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীর বয়স), জাতীয়তা, ধর্ম, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ (প্রযোজ্য ক্ষেত্রে) বিস্তারিত উল্লেখপূর্বক সাদা কাগজে দরখাস্ত করতে হবে।আবেদনকৃত পদের নাম স্পষ্টভাবে খামের উপর উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ ও ভুল আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে ২৫-০৩-২০২০ তারিখে /শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নিরাপত্তা প্রহরী পদে সেনাবাহিনী/পুলিশ /আনসার বাহিনীর অভিজ্ঞতাসমেত সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।

সিইউএফএল জব সার্কুলার ২০২১

প্রার্থীদের বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচয়পত্র/এসএসসি সনদ এর সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট এহণযোগ্য হবে না।

আবেদনপত্রের সাথে সরকারী/সরকারী সংস্থার প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার (প্রযোজ্য ক্ষেত্রে) নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত জাতীয় পরিচয়পত্র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার প্রদত্ত নাগরিকতৃ সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

আবেদনকারী কোন মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা পূত্র-কন্যার পুত্র-কন্যা এই মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পোরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের কপিসহ মুক্তিযোদ্ধার সনদপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। মুক্তিযোদ্ধাদের সন্তান কোটায় নিয়োগের ক্ষেত্রে এ বিষয়ে দাখিলকৃত সনদ সঠিক মর্মে প্রশাসনিক মন্ত্রণালয় হতে প্রত্যয়নপত্র প্রাপ্তির পর নিয়োগপত্র প্রদান করা হবে। মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী দাবিদার সকল প্রার্থীকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নিমে প্রদত্ত নির্ধারিত ছক আলাদা কাগজে পূরণ করে আবেদনপত্রের সাথে পাঠাতে হবে।

সরকারী, আধা-সরকারী ও স্বায়ত্তশাসিত সংস্থায় চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূল কপি জমা দিতে হবে। পূর্বের চাকুরীস্থলের আপত্তি পাওয়া গেলে প্রার্থীর নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

আরো দেখতে পারেন

About ApplyForJob

Check Also

SQUARE TEXTILES DIVISION Job Circular 2023

SQUARE TEXTILES DIVISION Job Circular 2023

SQUARE TEXTILES DIVISION Job Circular 2023 has been published by their authority in daily online job …