কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি) নিয়োগ ২০২৩

5/5 - (1 vote)

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি)

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ ২০২৩ কর্মসংস্থান ও প্রশিক্ষণ বুরো (বিএমইটি) কর্তৃক পরিচালিত ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, ঝিনাইদহ এ অর্থ মন্ত্রণালয়ের প্রকল্পের আওতায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে খন্ডকালীন প্রশিক্ষক (গেস্ট ট্রেইনার) নিয়োগের জন্য (বিধি মোতাবেক বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

BMET Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)
মোট পদ০৪ টি
পদের সংখ্যা০৪ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিএসসি/ডিপ্লোমা ডিগ্রি
আবেদনের শেষ তারিখ৩০ এপ্রিল ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাঃ
০৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ ইলেকট্রিক্যাল অকুপেশনে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাসসহ সংশ্লিষ্ট ইলেকট্রিক্যাল গেস্ট ট্রেইনার ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। (বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন ইলেকট্রিক্যাল সম্পন্নকারী প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে)
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে ।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি) নিয়োগ ২০২৩

আবেদন শুরুর তারিখ: ২৭ এপ্রিল ২০২৩ইং

আবেদনের শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৩ইং

আবেদন: ডাকযোগে

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন প্রজেক্টের আওতায় জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি), নীলফামারীতে পরিচালিত স্বল্প মেয়াদী (৩৬০ ঘন্টা) কোর্স সমুহ দৈনিক হাজিরার ভিত্তিতে নিম্ন লিখিত পদে সম্পূর্ন অস্থায়ীভাবে অতিথি প্রশিক্ষক ও জব প্লেসমেন্ট অফিসার পদে নিয়োগের লক্ষ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে ।

আগ্রহী প্রার্থীদের স্বহস্তে লিখিত দরখাস্ত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ অধ্যক্ষ/কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, নীলফামারী বরাবর আগামী ১২-০৬-২০২২ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।

আরও দেখতে পারেন

আগ্রহী প্রার্থীদের স্বহস্তে লিখিত দরখাস্ত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ অধ্যক্ষ/কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ঝিনাইদহ বরাবর আগামী ১২-০৬-২০২২ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।

প্রার্থীকে অবশ্যই জনাসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে। লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময় ও স্থান এসএমএস/মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment