কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩

Rate this post

কর্মসংস্থান ব্যাংক

কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩ কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ –রাষ্ট্রমালিকানাধীন কর্মসংস্থান ব্যাংকে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কর্মসংস্থান ব্যাংকের নিম্নোক্ত শূন্যপদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে।

Karmosangsthan Bank job 2023

চাকরির ধরন সরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠান কর্মসংস্থান ব্যাংক
মোট পদ০৩ টি
পদের সংখ্যা২৫৭ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক / স্নাতক ডিগ্রি
আবেদনের মাধ্যম বিডিজবস অনলাইন
আবেদনের শেষ তারিখ১৬ জুলাই ২০২৩

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩-সাম্প্রতিক সময়ে ব্যাংক তাদের বিভাগের খালি পদের জন্য ডাটা এন্ট্রি অপারেটরের পদের জন্য নতুন চাকরির ধারক খুঁজছে, আপনি যদি বাংলাদেশে সরকারি ব্যাংকের চাকরির জন্য আগ্রহী হন তাহলে চাকরির সার্কুলার ইমেজ সহ আমাদের উল্লেখ করা প্রয়োজনীয় তথ্য নীচে দেখুন যা আবেদনের সমস্ত কিছু জানতে সাহায্য করে। পদ্ধতি এবং অবশেষে আপনার জীবনবৃত্তান্ত জমা দিতে হবে।

পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন
পদসংখ্যাঃ
২৫৭ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে ইংরেজিতে ২৮ ও বাংলায় ২০ শব্দের গতি এবং কম্পিউটার বা ডাটা এন্ট্রি সংক্রান্ত ৬ (ছয়) মাসের প্রশিক্ষণ গ্রহণের সনদসহ নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেলঃ ১০২০০-২৪৬৮০ টাকা।

কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩
কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩

আবেদনের শেষ তারিখ: ১৬ জুলাই ২০২৩ইং

আরও দেখুন

কর্মসংস্থান ব্যাংক সার্কুলার ২০২৩

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদ ২৫৭ টি নিয়ে সাম্প্রতি প্রকাশিত হয়েছে। কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার ২০২৩ তাদের কর্তৃপক্ষ দ্বারা দৈনিক জব পোর্টাল বিডিজবসে প্রকাশিত হয়েছে এখান থেকেও আপনি বাংলাদেশের সেরা চাকরির খবরগুলো পেতে পারেন। ঠিক আছে, কর্মসংস্থান ব্যাংক বাংলাদেশের একটি প্রতিশ্রুতিশীল বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।

আমাদের দেশের ব্যবসার জন্য ছোট ঋণের জন্য চেষ্টা করে এবং আগ্রহী তরুণদের জন্য এটি একটি মূল্যবান ব্যাংক এবং এটি বিশেষ করে কর্পোরেট ব্যাংকিং প্রকল্প অর্থায়ন, এসএমই ফাইন্যান্স, রেমিট্যান্স, ভোক্তা ক্রেডিট ইত্যাদির মতো ছোট ব্যবসার মালিকদের জন্য অনেক ব্যাংকিং পরিষেবা প্রদান করে। ঋণ সিন্ডিকেশন, বৈদেশিক মুদ্রা লেনদেন এবং আরও অনেক কিছু কার্যক্রম পরিচালনা করে থাকে ।